মুস্তাফিজকে বরণ করে নিল চেন্নাই

প্রকাশকালঃ ২০ মার্চ ২০২৪ ০৯:৫৪ পূর্বাহ্ণ ২০০ বার পঠিত
মুস্তাফিজকে বরণ করে নিল চেন্নাই

বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে ইতোমধ্যে চেন্নাই সুপার কিংসে যোগ দিয়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। সোমবার (১৮ মার্চ) শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচে পায়ের মাংসপেশিতে টান লেগেছিল মুস্তাফিজুর রহমানের। সেই চোটে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হলেও শঙ্কা কেটে গেছে।  চোট গুরুতর না হওয়ায় পরদিনই আইপিএল খেলতে দেশ ছাড়লেন তিনি।

আগামী ২২ মার্চ পর্দা উঠছে বিশ্বের জনপ্রিয় ক্রিকেট লিগটির সপ্তদশ আসরের। এবার এমএস ধোনির দল চেন্নাই সুপার কিংসে খেলবেন তিনি। 

চেন্নাইয়ে মুস্তাফিজকে উষ্ণভাবে বরণ করে নিয়েছে তার ফ্র্যাঞ্চাইজি দল। নিজেদের পেজে মোস্তাফিজের যোগদানের খবর জানিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ। সোশ্যাল মিডিয়ায় ফিজের একটি ছবি ছেড়েছে চেন্নাই। যেখানে দেখা যাচ্ছে মুস্তাফিজের হাতে আছে চেন্নাইয়ের জার্সি পরা একটি ছবি। 

চেন্নাই সুপার কিংস গত আসরের চ্যাম্পিয়ন। যে কারণে চেন্নাই সুপার কিংস এবারের আসরের উদ্বোধনী ম্যাচ খেলবে। অর্থাৎ ২২ মার্চ চেন্নাই ম্যাচ খেলতে নামবে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে। 

আইপিএলে ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদ দিয়ে অভিষেক হয় মোস্তাফিজের। এরপর মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস ঘুরে টাইগার পেসার এবার চেন্নাই সুপার কিংসে।

মোস্তাফিজের ভিত্তিমূল্য ছিল ২ কোটি টাকা। সাম্প্রতিক সময়ে ফর্মে না থাকায় তাকে এবার আইপিএলের কোনো দল কিনবে কি না, সেই সংশয় দেখা দিয়েছিল। তবে চেন্নাই ঠিকই কাটার মাস্টারকে লুফে নিয়েছে।